Delivering to Aria ...
Menu
Your Cart
20% OFF on all products Shop now

মাল্টিলেভেল এফিলিয়েট প্রোগ্রাম।

মাল্টিলেভেল এফিলিয়েট প্রোগ্রাম।

এই প্রোগ্রামে অংশগ্রহণ করতে কোন টাকা লাগে না কোন প্রোডাক্ট কিনতে হবে না। এটা সম্পূর্ণ ফ্রি।


শুধুমাত্র অ্যাফিলিয়েট একাউন্ট করতে হবে এবং আপনার নির্দিষ্ট লিংক শেয়ার করতে হবে ফেসবুকের পেজে গ্রুপে যত জায়গায় সম্ভব। ইউটিউবে ভিডিও দিতে পারেন লিংক সহ। এ সম্পর্কে আর্টিকেল লিখে সেখানে লিংক দিতে পারেন। টুইটার ইনস্টাগ্রাম সহ অন্যান্য সামাজিক মাধ্যমে কিভাবে লিংক শেয়ার করতে পারেন। তাছাড়াও সরাসরি নিকট প্রিয়জনকে কথা বলেও বিক্রয় এবং সাব অ্যাফিলিয়েট তৈরি করতে পারেন।

এই কাজটি শুরু করার জন্য আপনার প্রয়োজন একটি এন্ড্রয়েড মোবাইল ফোন অথবা ইন্টারনেট ব্যবহার করার মত কম্পিউটার বা ল্যাপটপ।

আপনি যদি ছাত্র হন তবে এ কাজটি আপনার জন্য। অথবা আপনি যদি গৃহিণী হন তবে বেছে নিতে পারেন সহজেই কাজটি। অথবা যে কোন চাকরি ব্যবসার ফাঁকে যদি আপনার প্রতিদিন 2/1 ঘণ্টা সময় হাতে থাকে তবে এ কাজটি করার জন্য আপনি পার্ফেক্ট মানুষ।

যেভাবে আপনার টাকা ইনকাম হবে।

এই সমস্ত লিংক শেয়ারিং এর মাধ্যমে যদি কোন কাস্টমার আপনার লিঙ্ক এ ক্লিক করে কোন পণ্য ক্রয় করে তবে আপনি ওই বিক্রয়ের বিপরীতে কমিশন পাবেন। এছাড়াও তিনি যদি একই সাথে অ্যাফিলিয়েট একাউন্ট করেন তবে তিনি হবেন আপনার সাব এফিলিয়েট। উক্ত সব অ্যাফিলিয়েট এর লিঙ্ক থেকে যদি কোন প্রোডাক্ট বিক্রি হয় তবুও আপনি কমিশন পাবেন।

আপনার অথবা সাব লিঙ্ক থেকে আসা একজন কাস্টোমার যতবার ক্রয় করবেন প্রত্যেকবারই তা আপনার হিসাবে যুক্ত হবে।

কমিশন এবং সম্ভাব্য উপার্জনের একটি ধারণা নিম্নরূপ হতে পারে। যা আপনার কাজের উপরে নির্ভরশীল। আপনি যদি মনে করেন এই ওয়েবসাইট থেকে প্রতিদিন দুইটা প্রোডাক্ট এবং দুইজন নতুন অ্যাফিলিয়েট মেম্বার সংযোজনঃ করার ক্ষমতা রাখেন। তবে এই কাজটি আপনার জন্য খুব উচ্চ উপার্জনের একটি পথ হতে পারে।

প্রথম মাসের কমিশন চিত্রটি তবে এমন হবে।

প্রতিদিনের আপনার এবং আপনার নিযুক্ত সাব এফিলিয়েটের প্রত্যেকের নিজ নিজ বিক্রয়ের পরিমাণ যদি 1000 টাকা হয়। তবে 5 পারসেন্ট কমিশন হিসাবে মাস শেষে আপনার উপার্জন দাঁড়াবে প্রায় 30 হাজার টাকা।

Notification Module
This is the sticky Notification module. You can use it for any sticky messages such as cookie notices or special promotions, etc.